নাজাত ফাউন্ডেশন’র দ্বিমাসিক সভা সম্পন্ন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: নাজাত ফাউন্ডেশনের দ্বিমাসিক সভা অনলাইন অডিও কনফারেন্সের মাধ্যমে ৯ নভেম্বর শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টার দিকে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ওমান প্রবাসী মো. কামাল আহমদের সভাপতিত্বে ও এমডি আমিরাত প্রবাসী কাওছার আহমদের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

অনলাইন সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ফাউন্ডেশনের পরিচালক কাতার প্রবাসী আখলাক আহমদ। বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের অর্থ পরিচালক ওমান প্রবাসী মো. হাফিজুল ইসলাম দুলু, প্রচার ও প্রকাশনা পরিচালক দক্ষিণ কোরিয়া প্রবাসী মো. ছাইদুর রহমান, বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অন্যতম পরিচালক স্পেন প্রবাসী মারুফ আহমদ মাহিন।

অনলাইন সভায় অন্যান্যদের মধ্যে সক্রিয় ছিলেন, ফাউন্ডেশনের পরিচালক মালোয়েশিয়া প্রবাসী হাফিজ বেলাল আহমদ, গ্রীস প্রবাসী আমিনুল ইসলাম প্রমুখ।

সভায় গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয় এবং ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করতে মারুফ আহমদ মাহিনকে উন্নয়ন বিষয়ক পরিচালক, আমিনুল ইসলামকে ছাত্র বৃত্তি বিষয়ক পরিচালক, হাফিজ বেলাল আহমদকে ত্রান ও দুর্যোগ বিষয়ক পরিচালক, আখলাক আহমদকে সমাজ সেবা বিষয়ক পরিচালক হিসাবে মনোনিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর